Ads

Channels List And Their Costs In Bangla

বছর ঘুরতে চলল। আর নতুন বছরের প্রথম দিন থেকেই বাড়ছে বেশ কিছু টিভি চ্যানেলের রেট। মঙ্গলবারই টেলিকম রেগুলেটর ‘ট্রাই’-এর তরফে প্রকাশ করা হয়েছে কোন কোন চ্যানেলের রেট বাড়ছে। রেট ঠিক কতটা করে বাড়ছে, প্রকাশিত হয়েছে তা-ও। জানতে হলে অবশ্যই পুরোটা পরুন,এবং এখানে কিছু পপুলার চ্যানেল এর নাম দিয়ে দেওয়া হলো। যদি আরো জানতে চান ,নিচে দেওয়া ভিডিও লিংক টি থেকে ভিডিও টি দেখে আসতে পারেন।

এবিপি আনন্দ দেখার জন্য দিতে হবে ৫০ পয়সা।
স্টার জলসা, স্টার প্লাস প্রত্যেকটির জন্য খরচ ১৯ টাকা করে। তবে স্টার গোল্ডের জন্য দিতে হবে ১০ টাকা।জলসা মুভিজের ক্ষেত্রে ১৯ টাকা এবং ইটিভির ক্ষেত্রে ১৭ টাকা দিতে হবে।কালার্স বাংলা হবে ১৪ টাকা, এমটিভি ৩ টাকা, কালার্স ১৯ টাকা।আজ তকের জন্য দিতে হবে ১ টাকা, ইন্ডিয়া টুডে দেড় টাকা।ডিসকভারি ৪ টাকা, অ্যানিমেল প্ল্যানেট ২ টাকা, ডিজনি চ্যানেলের দাম হবে ৮ টাকা।নিউজ ১৮ বাংলা ৫০ পয়সা, ন্যাশনাল জিওগ্রাফিক ২ টাকা, স্টার স্পোর্টস সিলেক্ট ১ (এইচডি) ১৯ টাকা, স্টার স্পোর্টস সিলেক্ট ২ (এইচডি) ১০ টাকা। এ ছাড়া অন্যান্য চ্যানেলের দামও বাড়ছে।জি২৪ ঘণ্টার জন্য ৫০ পয়সা (সঙ্গে জিএসটি), জি বাংলা সিনেমার জন্য ৮ টাকা, জি বাংলার জন্য ১৯ টাকা।




IF YOU LIKE THIS VIDEO PLEASE HIT THE LIKE BUTTON. IF YOU HAVE ANY QUESTION PLEASE WRITE IN COMMENT SECTION BELOW I WILL GIVE ANSWER EVERYONE.AND DONT FORGET TO SUBSCRIBE.

Subscribe My Youtube channel - 

Like Our Facebook Page - 


Follow Me On Twitter - https://twitter.com/BengaliTechsqu1




No comments

Powered by Blogger.