Ads

Latest Banking News Today | State Bank Of India (SBI) New Alert For All Customers | Latest News

Latest Banking News Today ,State Bank Of India (SBI) New Alert For All Customers | Latest News Today For All sbi card holders.

ভিডিও সহ আছে, ভিডিও টিও দেখবেন।
সাবধান! এসবিআই ডেবিট-ক্রেডিট কার্ড হোল্ডার দয়া করে এই এসএমএসের উত্তর দেবেন না।

যদি আপনি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গ্রাহক হন এবং ক্রেডিট-ডেবিট কার্ড ব্যবহার করেন তবে একটু সতর্ক হোন আপনার একটি হ্যাক কার্ড হঠাৎ হ্যক করা হতে পারে।

মোবাইলে পাঠানো এই বার্তাটির সাথে সতর্ক থাকুন
অনেক মানুষ তাদের মোবাইল ফোনে অনুরূপ বার্তা পাচ্ছেন যার মধ্যে তাদের ডেবিট-ক্রেডিট কার্ড অস্থায়ীভাবে ব্লক করা হচ্ছে। কারণ কার্ডে মুদ্রিত বিশদ যাচাইয়ের প্রয়োজন হয়। যাচাই পর্যন্ত, কার্ড কোনও লেনদেন করতে সক্ষম হবে না।

মোবাইলে পাঠানো বার্তাটিতেও মোবাইল নম্বর দেওয়া হচ্ছে, যা যাচাইয়ের জন্য বলা হচ্ছে।   এই নাম্বার থেকে এস এম এস আসছে 8826795711 ।

যদি আপনি এই নাম্বার এর সাথে কথা বলতে চেষ্টা করে তাহলে, এটি ক্রমাগত বোলেই চলেছে। অনেকবার চেস্টা করেও এই নম্বরটিতে একটি কল করতে পারবেন না ,  আপনাকে এমন বার্তাগুলিও বলছি যা মানুষের মোবাইল ফোনে আসছে।

"এসবিআই-প্রিয় কার্ডধারীর কার্ড মুদ্রিত বিশদগুলির জন্য আপনার ক্রেডিট / ডেবিট কার্ড স্থগিত করা হয়েছে।" -

স্টেট ব্যাংক থেকে বলা হয়েছে যদি কোন গ্রাহক  এমন মেসেজ এর সিকার হয় তাহলে সে জেন কোন রকম উত্তর না দেয় ,এবং কোন রকম তথ্য কাউকে না দেয়,যদি কোন রকম আসুবিধা হয় তাহলে তাকে ব্যাংকে এসে যোগাযোগ করতে বলা হয়েছে।


IF YOU LIKE THIS VIDEO PLEASE HIT THE LIKE BUTTON. IF YOU HAVE ANY QUESTION PLEASE WRITE IN COMMENT SECTION BELOW I WILL GIVE ANSWER EVERYONE.AND DONT FORGET TO SUBSCRIBE.

Subscribe My Youtube channel - www.youtube.com/bengalitechsquad

Like Our Facebook Page - 


Follow Me On Twitter - https://twitter.com/BengaliTechsqu1



No comments

Powered by Blogger.