Ads

Redmi Note 5 India Launch Date Is February 14: What to Expect From the Xiaomi Smartphone with video bangla


Xiaomi Redmi Note 5 ভারতবর্ষের 14 ই ফেব্রুয়ারির জন্য নির্ধারিত হয়, এটি একটি ইভেন্ট যা হিট রেডমি নোটের উত্তরাধিকারীকে দেখতে পাবে 4. চীনা ব্র্যান্ডের কোনও লঞ্চটি চালু হবে না, তবে এই নামটি "redminote5" এমআইকার ওয়েবসাইটের কোডে দেখা যায়, তাই হ্যান্ডসেটের আগমনের বিষয়টি নিশ্চিতভাবেই নিশ্চিত। যদিও লঞ্চটি কয়েকদিন দূরে হলেও, রেডমী নোট 5 সম্পর্কে অনেক তথ্য ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে, যা হ্যান্ডসেট থেকে আমরা যা আশা করতে পারি তার একটি খুব স্পষ্ট চিত্র তুলে ধরে। এক নজর দেখে নাও...


রেডমী নোট 5 ভারত লঞ্চ তারিখ এবং সময়

রেডমী নোট 5 ইন্ডিয়া লঞ্চের মিডিয়া আমন্ত্রণ জানায় যে এই অনুষ্ঠানটি 14 ফেব্রুয়ারী 11 টায় শুরু হবে, যখন ফ্লিপকার্টের একটি টুইট 1২ ঘণ্টার মধ্যে ব্যবহারকারীদের সুরক্ষার জন্য অনুরোধ করবে। আমরা অনুষ্ঠানটি আনুমানিক 1২ টায় শুরু হতে যাবার আশা করতে পারি, রিয়েল-টাইম ইভেন্টটি দেখানোর জন্য অফিসিয়াল ওয়েবসাইটের লাইভ স্ট্রীম সহ।
রেডমি নোট 5 স্পেসিফিকেশন
রেডমাই নোট 5 স্পেসিফিকেশনগুলি এখন পর্যন্ত লিক করেছে যে এই ডিভাইসটি তার পূর্বসূরির উপরে একটি গুরুত্বপূর্ণ আপগ্রেড হবে। নতুন 18: 9 আকৃতি অনুপাত এবং বেজিল-কম ডিজাইনের মাধ্যমে, নতুন মডেলটি সম্ভবত এমন একটি বড় ডিসপ্লে প্যানেলের মত দেখাচ্ছে যা গত বছরের মডেলের তুলনায় প্রায় একই রকম। আমরা 5.99 ইঞ্চি পূর্ণ এইচডি + (1080x2160 পিক্সেল) ডিসপ্লে, অ্যান্ড্রয়েড 8.0 ওরেও-ভিত্তিক এমআইআইআই 9 বিল্ড, এবং স্ন্যাপড্রাগন 636 প্রসেসর হুডের নীচে আশা করতে পারি। হ্যান্ডসেটের দুটি বৈকল্পিক অংশে প্রত্যাশা করা হয়, এক 3 জিবি র্যাম এবং 32 জিবি স্টোরেজ, এবং 4 জিবি র্যাম এবং 64 জিবি স্টোরেজ সহ অন্যান্য।


রেডমি নোট 5 একটি ডুয়েল ক্যামেরা সেটআপ নিয়ে আসে, যার একটি 16 মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা সেন্সর এবং 5 মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা সেন্সর রয়েছে। উপরন্তু, এটি 1080p ভিডিও রেকর্ডিং সঙ্গে একটি 8 মেগাপিক্সেল সামনে ক্যামেরা সেন্সর খেলা পারে একটি 4100mAh ব্যাটারি অন্তর্ভুক্ত করার জন্য স্মার্টফোনের এছাড়াও গুজব হয়। পরিশেষে, কিছু প্রাথমিকভাবে উপস্থাপিত ডিভাইসের পিছনে একটি আঙ্গুলের ছাপ সেন্সর দেখানো।

Redmi নোট 5 ভারতে মূল্য, প্রাপ্যতা
15500 

No comments

Powered by Blogger.