Ads

Employment Bank Apply 2018 | How To Apply Employment Bank | Bekar Vata |...



Employment Bank Apply 2018 | How To Apply Employment Bank | Bangla



terms and conditions বাংলায়।

   চাকরির সন্ধানকারীদের পরামর্শ দেওয়া হচ্ছে যাতে ব্যবহারের শর্তাবলী সাবধানে পড়তে হয়। ওয়েব পোর্টাল আরও অ্যাক্সেসের জন্য ব্যবহারের শর্তাবলীর সাথে সম্মতির প্রয়োজন।

কর্মসংস্থান, শ্রম বিভাগ অধিদপ্তর, পশ্চিমবঙ্গ সরকার অধিকার সংরক্ষণ করে, পদ পরিবর্তন, যে কোন সময় আংশিক বা সম্পূর্ণরূপে।

চাকুরীর সন্ধানকারী তার দ্বারা সরবরাহিত যেকোনো তথ্য সত্যতার জন্য একমাত্র দায়বদ্ধ এবং এটি নিয়মিত আপডেট করার জন্য। কর্মসংস্থানকারীর কাছ থেকে প্রাপ্ত তথ্যাবলী কোন নিয়োগকর্তা / প্লেসমেন্ট এজেন্সির অ্যাক্সেসযোগ্য হতে পারে, যা কর্মসংস্থান ব্যাংকের পোর্টালে পরিষেবাগুলি ব্যবহার করে।

যদিও কর্মসংস্থান অধিদপ্তর নথিপত্রের প্রাথমিক যাচাইকরণ যেমন বাণিজ্য লাইসেন্স, নিগম শংসাপত্র, PAN কার্ড ইত্যাদি দায়িত্ব পালন করবে, নিয়োগকর্তা এবং নিয়োগ সংস্থাগুলি তথ্য প্রমাণীকরণের জন্য এবং কর্মসংস্থানের প্রস্তাব সম্পর্কিত অন্যান্য বিবরণীর জন্য সম্পূর্ণরূপে দায়ী থাকবে। পশ্চিমবঙ্গ সরকারের অধীনে কর্মসংস্থান অধিদপ্তর নিয়োগকর্তার নিজ নিজ নিয়োগকর্তা দ্বারা কোনও প্রার্থীর নির্বাচন / অনির্বাণের জন্য দায়ী নয়, চাকরির জন্য কোনও ক্ষতি বা ক্ষতির কারণে পরিষেবাগুলি ব্যবহারের জন্য দায়ী থাকবে না। ওয়েব পোর্টাল এর। কর্মসংস্থান অধিদপ্তরের চাকরির প্রস্তাব, নিয়োগের শর্তাদি, এবং / অথবা পরিষেবার শর্তাদি দায়ী থাকবে না।

অপ্রাসঙ্গিক, মানহানিকর, অশ্লীল, সাম্প্রদায়িক, বর্ণবাদী, আপত্তিকর, অপমানজনক, ঘৃণাত্মক, বৈষম্যপূর্ণ সামগ্রীগুলির পোস্টিং বা অবিচ্ছিন্ন বা স্পষ্টভাবে কঠোরভাবে নিষিদ্ধ কিনা তা পুনঃসূচনা করা। সামাজিক চাপ, উদ্বেগ, হয়রানি, অসুবিধার বা অস্বস্তিকরতা সৃষ্টির জন্য অথবা কোন ব্যক্তি বা গোষ্ঠীর ব্যক্তিদের জাতীয় একীকরণের মনোভাবকে ব্যাহত করার জন্য নিয়োগ ব্যাংকের পোর্টালটি ব্যবহার করা উচিত নয়। কোনও বেআইনী বা অনৈতিক উদ্দেশ্যে কোনও বেআইনী বা অনৈতিক উদ্দেশ্য ব্যবহার করতে পারবে না।

অসম্পূর্ণ, মিথ্যা, অকার্যকর, আপত্তিকর বা বিভ্রান্তিকর তথ্য সরবরাহের জন্য অথবা এই ধরনের ব্যক্তির কোনও পদ এবং উল্লঙ্ঘনের জন্য দণ্ডবিধির জন্য অবিলম্বে ডাটাবেস থেকে অপসারণ করা যেতে পারে।

চাকুরীর সন্ধানকারীরা তাদের পাসওয়ার্ড এবং অ্যাকাউন্টের গোপনীয়তা বজায় রাখার জন্য দায়ী এবং অবিলম্বে তাদের অ্যাকাউন্ট এবং পাসওয়ার্ডের কোন অননুমোদিত ব্যবহার "যোগাযোগ মার্কিন" দ্বারা সূচিত করবে।

কোনও আইনি বিতর্কের কোনও নিষ্পত্তিের জন্য, কলকাতা হাইকোর্ট বা অধস্তন বিচার বিভাগের অধীন হবে, যেমনটি পশ্চিমবঙ্গের রাজ্যের সীমানার মধ্যে হতে পারে।

Like Our Facebook Page - https://www.facebook.com/bengalitechsquad

Follow Me On Instagram - https://www.instagram.com/bengalitechsquad/

Follow Me On Twitter - https://twitter.com/BengaliTechsqu1

Official Website - http://bengalitechsquad.blogspot.in

No comments

Powered by Blogger.